Pages

BDeshiMahathir's Blog Headline Animator

Friday, November 1, 2013

বাংলাদেশে কোন দলটি নিশ্চিহ্ন হওয়া সময়ের ব্যাপার ?

বাংলাদেশে কি অতিমাত্রায় ভারতের প্রতি নতজানু কোন দলের দরকার আছে? যদি না থাকে, তাহলে অতি মাট্রে নতজানু  দলটি নিশ্চিহ হওয়া সময়ের ব্যাপার।


বাংলাদেশে কি মাদকাসক্ত লোকের দরকার আছে?  না থাকলে মাদকাসক্তিতে চ্যাম্পিয়ান দলটি নিশ্চিহ্ন হওয়া সময়ের ব্যাপার।


বাংলাদেশে কি নারী নির্যাতন কারী দলের দরকার আছে? না থাকলে নারী নির্যাতনে চ্যাম্পিয়ান দলটি নিশ্চিহ্ন হওয়া সময়ের ব্যাপার।


বাংলাদেশে কি শিক্ষক পিটানো লোকের দরকার আছে? না থাকলে  শিক্ষকদের গায়ে হাত তোলায় আর বিচার না করায় চ্যাম্পিয়ান দলটি নিশ্চিহ্ন হওয়া সময়ের ব্যাপার।


  বাংলাদেশে কি সরকারী চাকরীজীবিদের গায়ে হাত তোলে এমন লোকের দরকার আছে ? না থাকলে সরকারী চাকরীজীবি  নির্যাতনে চ্যাম্পিয়ান দলটি নিশ্চিহ্ন হওয়া সময়ের ব্যাপার ।


বাংলাদেশে কি ভিন্ন মতের প্রতি অতি মাত্রায় অসহনশীল কোন দলের দরকার আছে? না থাকলে ভিন্ন মতের প্রতই নির্যাতনে চ্যাম্পিয়ান দলটি নিশ্চিহ্ন হওয়া সময়ের ব্যাপার ।

যার দরকার নাই, সে টিকে থাকে না। বাজারে চাহিদা না থাকলে যেমন কোণ পন্য খুব বেশী দোকানে পাওয়া যায় না, তেমনি যেমন দলের চাহিদা নাই, তেমন দল বাংলাদেশে থাকবে না। আস্তে আস্তে  নাই হয় যাবে ।


 এখন প্রশ্নগুলির উত্তর খুজে নিয়ে আপনি দেখতে পারেন  ৪০ উর্দ্ধ প্রজন্মে জনপ্রিয় কোন দলটি এই প্রজন্ম  পরপারে চলে যাওয়ার পর হারিয়ে যাবে। 

No comments: